ওটিটি প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্টে ৫০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’ওটিটি প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্টে ৫০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

‘বিকাশ এন্টারটেইনমেন্ট ফেস্টিভাল’-এ জনপ্রিয় অ্যাপ ও ওটিটি (ওভার দ্যা টপ) প্ল্যাটফর্মগুলোতে বিকাশ পেমেন্টে নির্দিষ্ট প্যাকেজে পাওয়া যাচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বিকাশ পেমেন্ট দিয়ে অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গো, র‍্যাবিটহোল, রেডিও জি, সিনেম্যাটিক, ইরোস নাও, লিস্টএন, হাঙ্গামা প্লে, স্বাধীন মিউজিক এবং সনি লিভ এর নির্দিষ্ট প্যাকেজ সাবস্ক্রাইব করে গ্রাহকরা এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। এ ফেস্টিভাল-এ একজন গ্রাহক একটি প্ল্যাটফর্মে একবারই এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এ অফারের আওতায় বঙ্গোতে ৫০ টাকা, র‍্যাবিটহোলে ৯৯ টাকা, রেডিও জি-তে ২০ টাকা, সিনেম্যাটিকে ৪৯ টাকা, ইরোস নাও-এ ৪৯ টাকা, লিস্টএন-এ ৪৯ টাকা, স্বাধীন মিউজিক-এ ২০ টাকা, হাঙ্গামা প্লেতে ৯৯ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করলে ৫০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। পাশাপাশি, সনি লিভে ৩৩৮ টাকার প্যাকেজের পেমেন্ট বিকাশ করে ৪০ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করার সুযোগও থাকছে।

ওটিটি প্ল্যাটফর্মগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট দেয়া একদমই সহজ। প্রথমে ওটিটি অ্যাপে পছন্দের প্যাকেজ নির্বাচন করতে হবে। পরের ধাপে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও বিকাশ পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করা যাবে। সফলভাবে পেমেন্টের সাথে সাথেই গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।

নিজেদের সুবিধামতো সময়ে এবং স্থানে একাধিক ডিভাইসে নিরবচ্ছিন্নভাবে খেলা, বিনোদনমূলক নাটক, চলচ্চিত্রসহ নানান ওয়েব সিরিজ দেখার সুবিধা থাকায় মানুষের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। আর বিকাশ পেমেন্টে সহজেই সাবস্ক্রাইব করার সুযোগ থাকায় ওটিটি প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে দর্শকদের দৈনন্দিন বিনোদন আরও সাশ্রয়ী ও আনন্দময় হয়েছে।

ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি - dainik shiksha ডোপ টেস্ট ছাড়াই কলেজভর্তি সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা - dainik shiksha সব শিক্ষকের করোনা শনাক্ত, স্কুল বন্ধ ঘোষণা প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে - dainik shiksha প্রাথমিকে স্কুল ফিডিং প্রকল্পের মেয়াদ আরো ৬ মাস বাড়ছে পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ - dainik shiksha পুলিশের মামলায় আসামি শিক্ষার্থীরা, অভিযোগ ‘গুলি ও পুলিশকে হত্যাচেষ্টার’ করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ - dainik shiksha করোনার উচ্চ ঝুঁকিতে ১২ জেলা, মধ্যম ঝুঁকিতে ৩১ ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ - dainik shiksha ছাত্রীর পা থেঁতলে দিল বখাটেরা, আহত আরো ২০ ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সংক্রমণ আরও বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website