কটূক্তির স্ট্যাটাস শেয়ার করায় কলেজের দপ্তরি আটক - কলেজ - দৈনিকশিক্ষা

কটূক্তির স্ট্যাটাস শেয়ার করায় কলেজের দপ্তরি আটক

মনিরামপুর (যশোর) প্রতিনিধি |

ফেসবুকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যকে নিয়ে কটূক্তি করা একটি স্ট্যাটাস শেয়ার করার অভিযোগে যশোরের মনিরামপুরে কলেজের দপ্তরিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে জুলমত বিশ্বাস নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। তিনি উপজেলার রোহিতা ইউনিয়নের এড়েন্দা গ্রামের মৃত ইন্তাজ আলী বিশ্বাসের ছেলে এবং পলাশী আদর্শ কলেজের দপ্তরি।

কলেজের অধ্যক্ষ সন্তোষ কুমার জানান, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যকে নিয়ে ফেসবুকে জিলানী শেখ নামে একটি আইডি থেকে কটূক্তিমূলক স্ট্যাটাস দেয়া হয়। সেই স্ট্যাটাসটি শেয়ার করেন দপ্তরি জুলমত বিশ্বাস। এ কারণে কলেজের অধ্যক্ষের কাছে জুলমতের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন প্রতিমন্ত্রীর একান্ত সচিব শরিফুল ইসলাম। এরপর দপ্তরি জুলমতকে প্রথমে ২ জুলাই একটি শোকজ নোটিশ দেন অধ্যক্ষ। কিন্তু শোকজের জবাব সন্তোষজনক না হওয়ায় ৯ জুলাই দ্বিতীয় দফায় তাকে নোটিশ দেয়া হয়। কিন্তু সে জবাবও সন্তোষজনক হয়নি। পরে শুক্রবার গ্রামের বাড়ি থেকে জুলমতকে আটক করে পুলিশ। তবে স্ট্যাটাস শেয়ার দেয়ার বিষয়ে পুলিশের কাছে কেউ অভিযোগ করেছে বলে জানা যায়নি।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website