কতজন আলিম পরীক্ষার্থী টিকা পেয়েছেন জানতে চায় অধিদপ্তর - মাদরাসা - দৈনিকশিক্ষা

কতজন আলিম পরীক্ষার্থী টিকা পেয়েছেন জানতে চায় অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি, আলিম ও এইচএসসি বিএম-ভোকেশনাল পরীক্ষা শুরু হচ্ছে। তাই, সরকার এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে করোনা ভাইরাস প্রতিরোধী টিকা দিচ্ছে সরকার। 

এ পরিস্থিতিতে কতজন আলিম পরীক্ষার্থী করোনা ভাইরাস প্রতিরোধী টিকা পেয়েছে সে তথ্য জানতে চেয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। সব জেলা শিক্ষা কর্মকর্তাকে টিকা পাওয়া আলিম পরীক্ষার্থীদের তথ্য পাঠাতে বলা হয়েছে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে মাদরাসা শিক্ষা অধিদপ্তরে এসব তথ্য পাঠাতে হবে জেলা শিক্ষা কর্মকর্তাদের। মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে এ নির্দেশনা দিয়ে সব জেলা শিক্ষা কর্মকর্তাকে চিঠি পাঠানো হয়েছে।

জানা গেছে, মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে পাঠানো চিঠিতে নির্ধারিত ছক পূরণ করে আলিম পরীক্ষার্থীদের টিকা নেওয়ার তথ্য পাঠাতে বলা হয়েছে জেলা শিক্ষা কর্মকর্তাদের। আগামী ২৫ নভেম্বরের মধ্যে এক্সেল শিটে তথ্য পূরণ করে তা ইমেইল ([email protected]) অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে চিঠিতে।

ছকে, উপজেলা বা থানার নাম, মাদরাসার নাম, ঠিকানা, মোবাইল নম্বর ও ইমেইল আইডি অন্তর্ভুক্ত করে ২০২১ খ্রিষ্টাব্দের আলিম পরীক্ষার্থীর সংখ্যা, টিকা নেওয়া ছাত্র সংখ্যা, টিকা নেওয়া ছাত্রীর সংখ্যা উল্লেখ করে মন্তব্যসহ পাঠাতে বলা হয়েছে জেলা শিক্ষা কর্মকর্তাদের।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website