কথা সাহিত্যিক হাসান আজিজুল হককে দেখতে গেলেন রাবি উপাচার্য - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

কথা সাহিত্যিক হাসান আজিজুল হককে দেখতে গেলেন রাবি উপাচার্য

রাবি প্রতিনিধি |

দীর্ঘদিন ধরে অসুস্থ বিশিষ্ট কথা সাহিত্যিক ও অবসরপ্রাপ্ত অধ্যাপক হাসান আজিজুল হককে দেখতে তার বাসভবনে যান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। তিনি হাসান আজিজুল হকের সাথে কথা বলেন এবং তার শারীরিক অবস্থা ও চিকিৎসার ব্যাপারে খোঁজ-খবর নেন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) উপচার্য হাসান আজিজুল হককে দেখতে যান। এসময় উপাচর্যের সঙ্গে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া , উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম, উপাচার্যপত্নী প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান  বিভাগের সভাপতি প্রফেসর ড. তানজিমা ইয়াসমিন, ছাত্র উপদেষ্টা এম তারেক নুর, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী  এবং জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান।

ডায়াবেটিকস, হার্টের সমস্যা, ইলেক্ট্রোলাইট ইম্ব্যালান্স ও বার্ধক্যজনিত সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন প্রফেসর হাসান আজিজুল হক। অবস্থার অবনতি হওয়ায় গত ২১ আগস্ট এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে তাকে প্রথমে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয় এবং পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সেই দিন রাতেই তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। দীর্ঘ ২০ দিন চিকিৎসা শেষে তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায়  ৯ সেপ্টেম্বর তাকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়ার অনুমতি দেয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ছবি : রাবি প্রতিনিধি
ছবি : রাবি প্রতিনিধি

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।

শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের নিয়ে উদযাপন করা হবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : মুক্তিযুদ্ধমন্ত্রী শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা - dainik shiksha শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের ওপর ফের চড়াও রাজশাহী বোর্ড কর্মচারীরা ঢাবির হল খুলছে ৫ অক্টোবর - dainik shiksha ঢাবির হল খুলছে ৫ অক্টোবর এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে - dainik shiksha এসএসসি পরীক্ষা শুরু নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্দোলনের ভয়ে বিশ্ববিদ্যালয় খুলছে না এ বক্তব্য হাস্যকর : শিক্ষামন্ত্রী ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha ১২ বছর বয়সী শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : প্রধানমন্ত্রী উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা - dainik shiksha উপসচিবের বিরুদ্ধে শিক্ষিকার ধর্ষণ মামলা অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা - dainik shiksha অবৈধ সম্পদ অর্জন : সাবেক শিক্ষা প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা please click here to view dainikshiksha website