করোনার ভ্যাকসিনের জন্য বুকিং দেয়া হয়েছে : প্রধানমন্ত্রী - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

করোনার ভ্যাকসিনের জন্য বুকিং দেয়া হয়েছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে আবারও সবাইকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সাথে করোনা ভ্যাকসিনের জন্য বুকিং দেয়া হয়েছে বলেও তিনি জানান। গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে মাগুরা, যশোর ও নারায়ণগঞ্জে তিনটি সেতু এবং পাবনায় মুক্তিযোদ্ধা রফিকুল আলম বকুল স্বাধীনতা চত্ত্বর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

করোনার মাঝেও থেমে নেই দেশের উন্নয়ন কর্মকান্ড। মাগুরার মহম্মদপুর উপজেলায় মধুমতি নদীর ওপর 'শেখ হাসিনা সেতু'। প্রায় ৬০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে ৬শ' মিটার দীর্ঘ সেতুটি। এর মাধ্যমে মাগুরা, নড়াইলসহ আশপাশের এলাকার মানুষের জন্য ফরিদপুর হয়ে ঢাকার সাথে যোগাযোগ এখন আরও সহজ।

অন্যদিকে নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীর দুই পাড়ের মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নির্মিত হয়েছে ৫শ' ৭৬ মিটার দীর্ঘ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক সেতু। আর যশোরের অভয়নগরবাসীর স্বপ্নের ভৈরব সেতু। যার দৈর্ঘ্য ৭০২ মিটার।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সেতু তিনটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, যশোর, মাগুরা ও নারায়ণগঞ্জের অর্থনৈতিক কর্মকাণ্ডে গতিশীলতা আনতেই নির্মিত হয়েছে এই তিন সেতু। 

বক্তব্যে দেশের মানুষকে উন্নত জীবন দেয়ার দৃঢ় প্রত্যয় জানান সরকারপ্রধান। বলেন, অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিতে পুরো দেশে যোগাযোগ নেটওয়ার্ক গড়তে কাজ করে যাচ্ছে সরকার।

 

সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান - dainik shiksha ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website