করোনায় আক্রান্ত মাশরাফির ছোট ভাই - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

করোনায় আক্রান্ত মাশরাফির ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক |

করোনার ভয়াবহতা থেকে রক্ষা পাচ্ছে না কেউ। বড় ভাই মাশরাফি বিন মর্তুজার পর আজ (মঙ্গলবার) মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও। সংবাদমাধ্যমকে মোরসালিন নিজেই জানিয়েছেন এ খবর।

গত শনিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে। একই দিন করোনা আক্রান্ত হওয়ার খবর আসে আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপুর। তার আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল।

এবার মাশরাফির ছোটভাই আক্রান্ত হলেন। সবার আগে আক্রান্ত হয়েছিলেন মাশরাফির শাশুড়ি এবং শ্যালিকা। মোরসালিন বড় ভাইয়ের সঙ্গে থেকে করোনা প্রতিরোধে শুরু থেকেই কাজ করছিলেন। বড় ভাই আক্রান্ত হওয়ার কারণে তারও সম্ভাবনা ছিল পজিটিভ হওয়ার। এরপর শরীর কিছুটা খারাপ লাগায় সোমবার তিনি টেস্ট করান এবং সেই টেস্টের রিপোর্ট আসে পজিটিভ।

সংবাদ মাধ্যমকে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে মোরসালিন বলেন, ‘করোনার কিছু উপসর্গ থাকলেও সুস্থ আছি।’ মোরসালিনের সঙ্গে পরিবারের অন্য সদস্যদেরও টেস্ট করা হয়েছে। তাদের রিপোর্ট এসেছে নেগেটিভ। তবে মাশরাফির স্ত্রী সুমনা হকের করোনা টেস্টের রিপোর্ট এখনও আসেনি। বুধবার আসতে পরে বলে তার পরিবারের একটি সূত্র মিডিয়াকে জানিয়েছেন।

মোরসালিন এখনও পড়ালেখা করছেন। আছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব)। এই বিশ্ববিদ্যালয়ের হয়ে তিনি খেলেছেন আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট।

এমপিওভুক্তি নিয়ে সংসদে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha এমপিওভুক্তি নিয়ে সংসদে যা বললেন শিক্ষামন্ত্রী ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ দূরশিক্ষণে টিভি চ্যানেল চালুর চিন্তা - dainik shiksha দূরশিক্ষণে টিভি চ্যানেল চালুর চিন্তা শতভাগ উৎসব ভাতা-বাড়িভাড়াসহ শিক্ষকদের ছয় দাবি - dainik shiksha শতভাগ উৎসব ভাতা-বাড়িভাড়াসহ শিক্ষকদের ছয় দাবি করোনার মধ্যেই পাকিস্তানে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পরীক্ষা - dainik shiksha করোনার মধ্যেই পাকিস্তানে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষক নিয়োগ : আরও ৭টি আপিল করেছে এনটিআরসিএ - dainik shiksha শিক্ষক নিয়োগ : আরও ৭টি আপিল করেছে এনটিআরসিএ হল-ক্যাম্পাস খোলা ও শিক্ষার্থীদের টিকা দেয়া নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha হল-ক্যাম্পাস খোলা ও শিক্ষার্থীদের টিকা দেয়া নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website