করোনায় সাবেক এমপি খুররম খানের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনায় সাবেক এমপি খুররম খানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চার বারের সাবেক সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক খুররম খান চৌধুরী (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শনিবার বিকাল পৌনে ৫টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭৫ বছর। খুররম খানকে গত ৮ জুলাই ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে।

মৃত্যুকালে তিনি স্ত্রী হাসিনা খান চৌধুরী, যুক্তরাষ্ট্রে বসবাস করা একমাত্র ছেলে নাসের খান চৌধুরী, অস্ট্রেলিয়ায় একমাত্র মেয়ে মাফরিহীন খান চৌধুরী, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুররম খান চৌধুরীর মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website