করোনা আক্রান্ত হয়ে যুগ্ম সচিবের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা আক্রান্ত হয়ে যুগ্ম সচিবের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অবসরোত্তর ছুটিতে (পিআরএল) থাকা যুগ্মসচিব খুরশীদ আলম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার রাতে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার সকালে জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, খুরশীদ আলম বিসিএস অষ্টম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। সর্বশেষ যুগ্মসচিব হিসেবে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন। কিছুদিন আগে তিনি পিআরএলে গেছেন। খুরশীদ আলম করোনায় আক্রান্ত হয়ে বাসাতেই ছিলেন। পরে ল্যাবএইড হাসপাতালে ভর্তির পর গত রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

এরআগে গত ২৯শে জুন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।।

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website