করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় ঢাকা ফেরত যুবকের মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় ঢাকা ফেরত যুবকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধার সদর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক যুবকের মৃত্যু। রোববার (৫ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় নিজ বাড়িতে মারা যায় আব্দুর রাজ্জাক নামের ওই যুবক।

মৃত আব্দুর রাজ্জাক উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামের ফজলু মিয়ার ছেলে।

পারিবারিক সূত্র জানায়, আব্দুর রাজ্জাক ১২ দিন আগে তার কর্মস্থল নারায়ণগঞ্জ থেকে বাড়ি আসেন। তখন থেকেই তিনি জ্বর, কাশি, গলা ব্যথা এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। রোববার দুপুর সাড়ে ৩টার দিকে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

তার মৃত্যুতে গ্রামবাসীর সন্দেহ হলে ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিষয়টি প্রশাসনকে অবগত করে। এর প্রেক্ষিতে গাইবান্ধা জেলার  সিভিল সার্জন ডা. এ বি এম আবু হানিফের নির্দেশনায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. মো. গোলাম মোস্তফা সঙ্গীয় মেডিকেল টিম নিয়ে রাত ৯ টার দিকে ঘটনা স্থলে উপস্থিত হয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন। পরে সরকারি বিধিমোতাবেক গাইবান্ধা ইসলামী ফাউন্ডেশনের প্রশিক্ষিত ঈমামদের মাধ্যমে মৃত্যু ব্যক্তির দাফন-কাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কামারজানি ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম জাকির, মেডিকেল অফিসার ডা. আতিকুর রহমান, ইউপি সচিব সরওয়ার হোসেন, ইউপি সদস্য আবু তালেব আকন্দ, সাংবাদিক সাদ্দাম হোসেন পবন, ইউডিসি উদ্যোক্তা, মাহাবুবুর রহমানসহ গ্রাম পুলিশের সদস্যরা।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা জানান, মৃত্যু ব্যক্তির বাড়ির আশে পাশে ৩টি পরিবার ও মৃত্যু ব্যক্তি জীবিত থাকাকালীন যে চিকিৎসক তার চিকিৎসা করেছিলেন তাকেও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়। সেই সাথে ভুক্তভোগীর সংগৃহীত নমুনাটি (কোভিড -১)  আক্রান্ত কি না তা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0038950443267822