করোনা উপসর্গ নিয়ে চবি শিক্ষক সুইটির মৃত্যু - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে চবি শিক্ষক সুইটির মৃত্যু

চবি প্রতিনিধি |

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (৩০ মে) দিবাগত রাত পৌনে ৩টার দিকে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবরিনা ইসলাম সুইটি নামের ওই শিক্ষক।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রক্টর এস এম মনিরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

মনিরুল হাসান জানান, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ দেখা দেওয়ায় গতকাল শনিবার (৩০ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় সাবরিনা ইসলাম সুইটিকে। ওই সময় তাঁর আইসিইউ’র প্রয়োজন ছিল। কিন্তু তা খালি ছিল না। একপর্যায়ে রাত পৌনে ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাবরিনা ইসলাম সুইটি আধুনিক ভাষা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ছিলেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলায়। আজ রোববার সেখানেই দাফন করা হবে তাঁকে। 

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website