করোনা উপসর্গ নিয়ে ডাক্তারের মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে ডাক্তারের মৃত্যু

নড়াইল প্রতিনিধি |

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে নড়াইল সদর উপজেলার গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাক্তার ইয়ানুর হোসেন (৩৭) মারা গেছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নড়াইল সদর উপজেলার গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু জানান, বৃহস্পতিবার দুপুরে ইয়ানুর হোসেন শাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং সেখানে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইয়ানুর হোসেনর গ্রামের বাড়ি সদর উপজেলার আউড়িয়ায়। তিনি নড়াইল শহরের মাছিমদিয়ায় স্ত্রী এবং প্রায় চার বছরের ছেলে সন্তান মাহামুদুল হাসানকে নিয়ে বসবাস করতেন। শুক্রবার সকাল ১০টায় জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0036079883575439