কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা

কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ বিভাগের অধীনে কর কমিশনে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৭ পদে মোট বত্রিশ জনকে নিয়োগ দিতে সম্প্রতি এ সংক্রান্ত প্রকাশিত হয়। ১১ অক্টোবর সকাল ১০টা থেকে আবেদন করা যাবে আগামী ৩১ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত।

প্রার্থীদের আবেদন করতে হবে http://tax10.teletalk.com.bd – এই ঠিকানায় প্রবেশ করে।

উচ্চমান সহকারী পদে নেওয়া হবে ছয়জনকে। আবেদনকারীকে যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি প্রাপ্ত হতে হবে। পাশাপাশি কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল ১২ হাজার ২০০ -২৪ হাজার ৬৪০ টাকা।

কম্পিউটার অপারেটর নেওয়া হবে পাঁচজন। আবেদনকারীকে যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি প্রাপ্ত হতে হবে।  সেই সঙ্গে বাংলা ও ইংরেজি সাঁটলিপি লিখনে দক্ষতা থাকতে হবে।  বেতন স্কেল ১০ হাজার ২০০- ২৪ হাজার ৬৮০ টাকা।  

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক নেওয়া হবে পাঁচজন। কোন স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার টাইপিং গতি প্রতি মিনিটে ২০ (বাংলা) এবং ২০ (ইংরেজি) শব্দ। বেতন স্কেল ৯ হাজার ৩০০-২২ হাজার ৪৯০।

গাড়িচালক নেওয়া হবে একজন। প্রার্থীকে অষ্টম শ্রেণি বা স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং হালকা গাড়ি চালনার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। বেতন স্কেল ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০।

নোটিস সার্ভার নেওয়া হবে পাঁচজন। প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বেতন স্কেল ৮ হাজার ২৫০-২০ হাজার ১০।

অফিস সহায়ক পদে নেওয়া হবে সাতজন। প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।বেতন স্কেল ৮ হাজার ২৫০-২০ হাজার ১০।

নিরাপত্তা প্রহরী পদে নেওয়া হবে সাতজন। প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।বেতন স্কেল ৮ হাজার ২৫০-২০ হাজার ১০।

আবেদনকারীর বয়স ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৩০ বছর। তবে ২৫ মার্চ ২০০২০ তারিখে যারা সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন তারাওঁআবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান - dainik shiksha বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার - dainik shiksha প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার - dainik shiksha ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ - dainik shiksha ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল - dainik shiksha সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত - dainik shiksha বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত please click here to view dainikshiksha website