কর কমিশনার জামাল আহমেদ আর নেই - বিবিধ - দৈনিকশিক্ষা

কর কমিশনার জামাল আহমেদ আর নেই

দৈনিকশিক্ষা ডেস্ক |

কর কমিশনার জামাল আহমেদ মারা গেছেন। বুধবার (১ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জামাল আহমেদ বিসিএস (কর) ১৩তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

জামাল আহমেদ ১৯৯৪ সালের ২৫ এপ্রিল সহকারী কর কমিশনার হিসেবে চাকরিতে যোগ দেন।  তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন ঢাকা কর আপিল অঞ্চল-৩ এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাকুড়িয়ায়।

জানা গেছে, জামাল আহমেদ দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, উচ্চ রক্তচাপসহ নানান জটিল রোগে ভুগছিলেন। শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে গত ১৭ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

তবে করোনার নমুনা পরীক্ষায় তার নেগেটিভ রিপোর্ট এসেছে। ভর্তির পরই তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। গত রাতে অবস্থার অবনতি হয়। সকালে তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়।

বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha বিধিনিষেধ গতবারের চেয়ে কঠিন হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না - dainik shiksha কঠোর লকডাউনে যা করা যাবে, যা করা যাবে না ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন - dainik shiksha ফোনে আড়িপাতার তালিকায় ব্রিটিশ-বাংলাদেশি মঞ্জিলা পলা উদ্দিন কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে - dainik shiksha কারিগরি এইচএসসির অ্যাসাইনমেন্ট শুরু হচ্ছে ২৬ জুলাই থেকে কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন - dainik shiksha কলেজছাত্রী মুনিয়ার মৃত্যু : বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম - dainik shiksha বিদেশগামী শিক্ষার্থীদের টিকার নতুন ফরম করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির - dainik shiksha করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির please click here to view dainikshiksha website