কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ, থানায় মামলা - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ, থানায় মামলা

বরগুনা প্রতিনিধি |

বরগুনার পাথরঘাটার কাঠালতলী এনায়েত হোসেনের ছেলে অনার্স ২য় বর্ষের ছাত্র হাসিবুর রহমান শুভকে ২৮টি ইয়াবা বড়ি দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে। তার সঙ্গে এক মেয়ের প্রেমের সম্পর্কের জেরে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় গত বুধবার হাসিবুর রহমানের মা পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। ফাঁসানোর অভিযোগ এনে স্থানীয় বাসিন্দা সাব্বির হোসাইন, তার বাবা হুমায়ুন কবির লিটনসহ পাঁচজনের নামে পাথরঘাটার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন শুভর মা হেলেনা বেগম।

সংবাদ সম্মেলনে হেলেনা বেগম বলেন,আমার ছেলে হাসিবুর রহমান গত শুক্রবার বিকেলে বাড়ির কাছেই বলেশ্বর নদের তীরে ঘুরতে যায়। সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে হুমায়ুন কবির লিটন, সাব্বির হোসাইন, মিরাজ হাওলাদার, আবদুর রহিম, আল আমিনসহ ৮ - ১০ জনে হাসিবুরকে ধরে তাদের বাড়িতে নিয়ে যান। ওই বাড়িতে হাসিবুরকে নিয়ে বেধড়ক মারপিট করে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে খুন-জখমের হুমকি দেন। এ সময় আমার ছেলের পকেটে ২৮টি ইয়াবা বড়ি ঢুকিয়ে পুলিশ ডেকে ধরিয়ে দেয়া হয়।’

এ ঘটনায় পাথরঘাটা থানার উপ-পরিদর্শক বেলায়েত হোসেন বাদী হয়ে হাসিবুর রহমানের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন। হাসিবুরকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল ওই এলাকায় গেলে কাঁঠালতলী ইউপির সদস্য মাইনুল ইসলাম শামিমসহ অনেকে হাসিবুরকে নির্দোষ দাবি করেন। সেই সঙ্গে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে হাসিবুর রহমান শুভকে পরিকল্পিতভাবে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ করেন তারা।

এ ঘটনায় অভিযুক্ত আসামি হুমায়ুন কবির লিটনের সাথে ফোনে তিনি বলেন, এ ব্যাপারে ফোনে কথা বলব না, সরাসরি এলে কথা হবে।

পাথরঘাটা থানার এসআই বেলায়েত হোসেন বলেন, হাসিবুরের পকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। এলাকার লোকজন ধরে পুলিশকে খবর দিলে তাকে আটক করা হয়। তবে এখন শোনা যাচ্ছে, হাসিবুরকে ফাঁসানো হয়েছে।

স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর - dainik shiksha স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ - dainik shiksha ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ - dainik shiksha ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর - dainik shiksha বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি - dainik shiksha সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি please click here to view dainikshiksha website