কলেজছাত্রকে মারধরের ঘটনায় গ্রেফতার ২ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

নেত্রকোনা প্রতিনিধি |

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের পুটিজানা গ্রামের মাহমুদুল হাসান রকি (২২) নামের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আলমগীর হোসেন (৩০) ও খোকন মিয়া (৪২)। গ্রেফতারকৃতরা একই ইউনিয়নের পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে। সম্পর্কে তারা ভাই।

এর আগে গত শনিবার (১৯ ফেব্রুয়ারি) ওই শিক্ষার্থী মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। রকি নেত্রকোনা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। রকির বাবা আলতু মিয়া বাদী হয়ে গতকাল রবিবার (২০ ফেব্রুয়ারি) চারজনের নাম উল্লেখ করে কলমাকান্দা থানায় মামলাটি দায়ের করেন। গ্রেফতারকৃতদের নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২১ জানুয়ারি উপজেলার বড়খাপন ইউনিয়নের যাত্রাবাড়ি এলাকার ডেকুরেটর ব্যবসায়ী সুজন দাসের দোকান থেকে আলতু মিয়া তার এক আত্মীয়র বিয়ের জন্য ভাড়ায় কিছু ডেকরেটরের মালামাল আনেন। বিয়ে শেষে ডেকরেটরের মালামাল ফেরৎ দিলেও সুজনকে ভাড়ার টাকা দেওয়া হয়নি। এনিয়ে প্রায় একমাস পর গত শনিবার সকালে সুজনের পক্ষে পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে আলমগীর ভাড়ার টাকা চাইলে আলতু মিয়াসহ তার পরিবারের লোকজনের সাথে তার কথা কাটিকাটি হয়। 

ওইদিন দুপুরে আলতু মিয়ার ছেলে মাহমুদুল হাসান রকি গরু মাঠে ছেড়ে বাড়ি আসার পথে রজব আলীর পতিত জমিতে আসা মাত্রই আলমগীরসহ আরও কয়েকজন মিলে রকিকে বেধরক মারধর করে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। রকি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।   

শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের please click here to view dainikshiksha website Execution time: 0.0034890174865723