কলেজছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১ - বিবিধ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

মাদারীপুর প্রতিনিধি |

মাদারীপুর সরকারি কলেজের মাস্টার্স পরীক্ষার্থী রিমন সরদারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা মামলায় আকলিমা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। শনিবার সকালে শহরের লেকেরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

রিমন সদর উপজেলার ব্রাহ্মণদী গ্রামের গোলাম সরদারের ছেলে। এ হত্যার প্রতিবাদে শনিবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। পুলিশ জানায়, ১৭ সেপ্টেম্বর শহরের লেকেরপাড়ে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডায় ওই এলাকার রাজীব খালাসী ও সজিব খালাসী দুই ভাই তাদের লোকজন নিয়ে রিমনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। প্রথমে রিমনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রিমন শুক্রবার মারা যায়। শনিবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে লাশের ময়নাতদন্ত হয়েছে।

রিমন হত্যার প্রতিবাদে শনিবার বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। প্রথমে রিমনের গ্রামের বাড়ি সদর উপজেলার ব্রাহ্মণদী থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা সদর হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালন করা হয় মানববন্ধন। এদিকে এ ঘটনায় রিমনের বড় ভাই আনিছুর সরদার ছয়জনকে আসামি করে শুক্রবার রাতে মাদারীপুর সদর থানায় হত্যা মামলা করেন। আসামিরা হলেন রাজীব খালাসী, সজীব খালাসী, আকলিমা বেগম, তৃপ্ত, রাব্বি ফরাজী ও আসাম মাতুব্বর।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, রিমন হত্যার ঘটনায় এক নারীকে আমরা গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website