কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে জরিমানা - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে জরিমানা

মেহেরপুর প্রতিনিধি: |

মেহেরপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে মাহাবুবুর রহমান (২০) নামের এক যুবককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৭ জুলাই) দুপুরে মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গনে মুজিবনগরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদুল আলম এ আদালত পরিচালনা করেন। মাহাবুবুর রহমান উপজেলার বাগোয়ান বকস্ পাড়ার আব্দুল হামিদের ছেলে।

 মাসুদল আলম বলেন, ছেলেটি মেয়েটাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় দুপুরে  সে কলেজে ঢুকে অনুমতি ছাড়াই মেয়েটির কমনরুমে প্রবেশ করে দরজা লাগিয়ে দেয়। মেয়েটি পালিয়ে যেতে গেলে ছেলেটি তার হাত ধরে টানাহেচঁড়া শুরু করে। এ সময় মেয়েটি চিৎকার করলে শিক্ষকরা ঘটনাস্থলে পৌঁছে যুবককে আটক করে মুজিবনগর উপজেলা প্রশাসন ও থানাকে বিষয়টি অবহিত করে। 

তিনি আরো জানান, ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং এ ধরনের ঘটনা যাতে সে আর না করে সে বিষয়ে কলেজের অধ্যক্ষের কাছে ছেলের বাবা মুচলেকা দিয়েছেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035090446472168