কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি |

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় এক কলেজছাত্রীকে (১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে স্থানীয় আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ মামলায় গতকাল শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার আওয়ামী লীগ নেতার নাম মনোরঞ্জন শীল ওরফে নকুল (৫০)। তিনি শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও কলেজছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন আওয়ামী লীগের নেতা মনোরঞ্জন শীল। তাঁর একটি হাত ভেঙে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে কয়েক দিন আগে তিনি বাড়ি ফেরেন। ওই কলেজছাত্রী তাঁকে বাড়িতে গিয়ে ফিজিওথেরাপি দিয়ে আসছিলেন। ৯ সেপ্টেম্বর দুপুরে কলেজছাত্রী মনোরঞ্জনের বাড়িতে গেলে তিনি তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। তরুণীর চিৎকারে মনোরঞ্জনের স্ত্রীসহ অন্যরা এগিয়ে যান। এরপর ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন মনোরঞ্জন।

কলেজছাত্রীর মায়ের অভিযোগ, তাঁদের চুপ থাকতে বলেন মনোরঞ্জন। তিনি নানা হুমকি দেন। এ ঘটনায় গতকাল রাতে মনোরঞ্জন শীলের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে থানায় মামলা করেন ওই কলেজছাত্রী।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, আজ শনিবার আসামিকে আদালতে পাঠানো হবে।

শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস বলেন, এ ঘটনা সম্পর্কে তিনি জেনেছেন। দলীয় ফোরামে বিষয়টি নিয়ে আলোচনা করা হবে। ঘটনার সত্যতা প্রমাণিত হলে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী মনোরঞ্জন শীলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ১ হাজার ৮৮ শিক্ষক প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ - dainik shiksha প্রাথমিকে শিক্ষকসহ অন্যান্য পদ ‘বাড়ছে’ ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ - dainik shiksha ‘বঙ্গবন্ধু শিক্ষাবিমা’ চার্জমুক্ত রাখার নির্দেশ এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী - dainik shiksha এমপিওভুক্ত হলেন দেড় হাজার শিক্ষক-কর্মচারী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এখনো সংক্রমণের খবর আসেনি : শিক্ষামন্ত্রী স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় - dainik shiksha স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নেতাদের মত বিনিময় শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা - dainik shiksha ডিসেম্বর পর্যন্ত ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির তালিকা বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পেলেন ৫৮ শিক্ষক please click here to view dainikshiksha website