কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নে ওই শিক্ষার্থীর বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। এরপর ওই শিক্ষার্থী নিজেই বাদী হয়ে তিনজনকে আসামি করে বিজয়নগর থানায় অভিযোগ দেন। গতকাল রাতে তা মামলা হিসেবে নথিভুক্ত হয়।

মামলার আসামিরা হলেন উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের জসিম মিয়া (৩৫), একই ইউনিয়নের ফারুক মিয়া (৩০) ও জিসান মিয়া (২২)। ভুক্তভোগী আখাউড়া উপজেলার একটি কলেজের শিক্ষার্থী। চলতি বছর তিনি এইচএসসি পরীক্ষা দেবেন।

মামলার এজাহারে বলা হয়, আসামি জসিম মিয়ার স্ত্রীর সঙ্গে এই কলেজছাত্রীর ভাইয়ের ফোনে কথা হতো। এ জন্য জসিম তাঁর ভাইকে ১৫ দিন আগে বেধড়ক মারধর করেন। এরপর স্থানীয় এক ব্যক্তি বিষয়টির মীমাংসা করে দেন। এ ঘটনার পর থেকে কলেজে যাওয়া-আসার পথে ওই শিক্ষার্থীকে প্রায়ই অশ্লীল ভাষায় মন্তব্য করতেন জসিম। সম্মানের কথা ভেবে বিষয়টির কোনো প্রতিকার চাননি তিনি। বৃহস্পতিবার সকাল থেকে ফারুক মিয়া ও জিসান মিয়াকে সঙ্গে নিয়ে ওই শিক্ষার্থীর বাড়ির বাইরে অবস্থান করছিলেন জসিম। সকাল সাড়ে আটটার দিকে বাড়ি থেকে বের হলে ওই শিক্ষার্থীর ওপর ঝাঁপিয়ে পড়ে তাঁর বোরকা টেনে ছিঁড়ে ফেলেন জসিম। এ সময় ওই শিক্ষার্থীর এক চাচাতো ভাই দৌড়ে গিয়ে তাঁকে উদ্ধার করেন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে জসিমসহ অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, শিক্ষার্থী ও তাঁর স্বজনেরা তাঁর কাছে এসেছিলেন। টেনে ছিঁড়ে ফেলা কাপড়গুলো তাঁকে দেখিয়েছেন। তাঁদের থানায় যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মির্জা মো. হাসান বলেন, এ ঘটনায় ওই শিক্ষার্থীর দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030391216278076