কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, ছাত্র গ্রেফতার - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, ছাত্র গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর মহাদেবপুরে এক কলেজছাত্রীর অনৈতিক সম্পর্কের গোপন  ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে দুজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর (১৭) সাথে একই কলেজের ছাত্র ও রাইগাঁ গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা রায়হান সিদ্দিকির ছেলে সাইদিস হাসান সনির (১৯) দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই সম্পর্কের সূত্র ধরে সাইদিস হাসান কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে শারীরিক সর্ম্পক গড়ে তোলে। এই শারীরিক সর্ম্পক গড়ে তোলার সময় সনি গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখে।

সম্প্রতি ওই কলেজ ছাত্রী তাকে বিয়ের প্রস্তাব দিলে সাইদিস তার প্রস্তাব প্রত্যাখান করে এবং পুনরায় তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চায়। গত ২৮ মার্চ সনির মোবাইলে ধারণকৃত ওই ভিডিওটি তার বন্ধু রাইগাঁ বাজারের কালিদাসের ছেলে অভিজিৎ এর মোবাইলে শেয়ার করে। অভিজিৎ ওই ভিডিওটি ছাত্রীকে দেখিয়ে তার প্রেমিক সনির সাথে পুনরায় শারীরিক সম্পর্ক করার কথা বলে। এ প্রস্তাবে ওই কলেজ ছাত্রী রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় প্রেমিক সাইদিস।

গত ৪ এপ্রিল ওই কলেজ ছাত্রী তার পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সাইদিস হাসান সনি ও তার বন্ধু অভিজিৎ এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ প্রেমিক সাইদিস হাসান সনিকে গ্রেফতার করেছে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, প্রধান আসামিকে আটক করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দীর রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website