কলেজছাত্র আল আমিন হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার - দৈনিকশিক্ষা

কলেজছাত্র আল আমিন হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় কলেজছাত্র মো. আল আমিন হোসাইনকে (১৯) কুপিয়ে হত্যার মামলায় মিলন রহমান (২২) নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার মধ্যরাতে উপজেলার কালামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলার কালামপুরের খয়েজ মার্কেট এলাকার আবদুর রহমানের ছেলে মিলন রহমান কালিয়াকৈর পৌর ছাত্রলীগের ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে আছেন।

  

নিহত মো. আল আমিন হোসাইন কালিয়াকৈর উপজেলার বরিয়াবহ গ্রামের মোতালেব মিয়ার ছেলে। তিনি উপজেলার চন্দ্রায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের ছাত্র ছিলেন। তাকে হত্যার ঘটনায় ১৮ জনকে আসামি করে গতকাল সকালে কালিয়াকৈর থানায় মামলা করেন তাঁর বাবা। মামলার আসামিদের সবাই কালিয়াকৈর পৌরসভা ও জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মী।

এ দিকে কলেজছাত্রকে হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় এই কর্মসূচি পালন করে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, আল আমিন মেধাবী একজন শিক্ষার্থী ছিলেন। তিনি ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। সংগঠনটির অপর একটি পক্ষ তুচ্ছ ঘটনার জেরে কুপিয়ে নৃশংসভাবে তাঁকে হত্যা করেছে। হত্যার দৃশ্য সিসিটিভির ফুটেজে দেখে আসামিদেরও শনাক্ত করা গেছে। কিন্তু দুই দিন হয়ে গেলেও পুলিশ আসামিদের ধরতে পারছে না। প্রশাসন কেন চুপ আছে, সেটা তাঁরা জানতে চান।

মানববন্ধনে নিহত আল আমিনের ফুফু আসমা বেগম বলেন, ‘আমার বাবা আল আমিনকে ওরা আগে থেকেই পরিকল্পনা করে হত্যা করেছে। এখনো দেখলাম আমার বাবার রক্ত সেখানে লেগে আছে। হত্যাকারীদের ফাঁসি চাই।’

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম বলেন, গতকাল মধ্যরাতে পুলিশ অভিযান চালিয়ে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে আসামি মিলন রহমানকে গ্রেপ্তার করেছে। মিলন উপজেলার কালামপুর এলাকার খয়েজ মার্কেট এলাকার আবদুর রহমানের ছেলে।

মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলছে ২৬ জুন, শনিবারও ছুটি - dainik shiksha মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলছে ২৬ জুন, শনিবারও ছুটি অতিরিক্ত রাজনীতি শিক্ষাব্যবস্থা নষ্ট করে: ঢাবি ভিসি - dainik shiksha অতিরিক্ত রাজনীতি শিক্ষাব্যবস্থা নষ্ট করে: ঢাবি ভিসি শিক্ষা আমাদেরকে আমলাতান্ত্রিক করছে নাকি আমলাতন্ত্রই শিক্ষাব্যবস্থা সৃষ্টি করেছে - dainik shiksha শিক্ষা আমাদেরকে আমলাতান্ত্রিক করছে নাকি আমলাতন্ত্রই শিক্ষাব্যবস্থা সৃষ্টি করেছে ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল থাই ছাত্রী - dainik shiksha ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল থাই ছাত্রী গাজায় ৬ লাখেরও বেশি শিশু শিক্ষা থেকে বঞ্চিত: জাতিসংঘ - dainik shiksha গাজায় ৬ লাখেরও বেশি শিশু শিক্ষা থেকে বঞ্চিত: জাতিসংঘ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার - dainik shiksha বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার please click here to view dainikshiksha website Execution time: 0.019428968429565