কলেজশিক্ষকের আত্মহত্যা - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজশিক্ষকের আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার কালিগঞ্জে মনিরুজ্জামান বাবলু (৪২) নামের একজন কলেজশিক্ষক আত্মহত্যা করেছেন। রোববার সকালে বাড়ির পাশে একটি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

বাবলু উপজেলার নলতা ইউনিয়নের সেহারা গ্রামের ফজর আলীর ছেলে। তিনি তারালী ইউনিয়নের জাফরপুরের কাজী আলাউদ্দিন ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন।

পারিবারিক ও থানা সূত্রে জানা গেছে, কলেজে বেতন না পাওয়াসহ বিভিন্ন কারণে বেশ কিছু দিন ধরে বাবলু মানসিক সমস্যায় ভুগছিলেন। রোববার সকাল সাড়ে ৭টার দিকে পরিবারের সবার অগোচরে বাড়ির পাশে একটি মেহগনি গাছের ডালে সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয়রা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে উপ-পরিদর্শক গোবিন্দ আকর্ষণ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

কাজী আলাউদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আরিফ বিল্লাহ মোবাইল ফোনে জানান, মনিরুজ্জামান বাবলু কলেজের ডিগ্রি শাখার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। দীর্ঘ দিন ধরে তাদের বেতন না হওয়ায় ও পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এ কারণেই হয়তো তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানিয়েছেন কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website