কলেজের মাটি দিয়ে নিজের জমি ভরাট করলেন অধ্যক্ষ - কলেজ - দৈনিকশিক্ষা

কলেজের মাটি দিয়ে নিজের জমি ভরাট করলেন অধ্যক্ষ

পাবনা প্রতিনিধি |

পাবনার ভাঙ্গুড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের জায়গা থেকে মাটি কেটে নিজের ডোবা ভরাট করার অভিযোগ পাওয়া গেছে অধ্যক্ষ বদরুল আলম বিদ্যুতের বিরুদ্ধে। 

শুক্রবার বিকেলে তিনি কয়েকজন শ্রমিক দিয়ে সেখান থেকে মাটি নিয়ে নিজের পোলট্রি খামারের পাশে একটি ডোবা ভরাট করছেন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

 কলেজের জায়গা থেকে মাটি কেটে নিজের ডোবা ভরাট করার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে। ছবি :পাবনা প্রতিনিধি  

শ্রমিক সর্দার গোলাম মওলা বলেন, কলেজের অধ্যক্ষের নির্দেশে এখান থেকে মাটি কেটে তার নিজস্ব জায়গায় দেওয়া হচ্ছে। 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল গনি বলেন, এখন দেখছি 'রক্ষকই ভক্ষক'। স্থানীয়দের বেশ কয়েকজন জানান, অবৈধ ক্ষমতার দাপটে অধ্যক্ষ এমন কাজ করছেন।

অধ্যক্ষ বদরুল আলম বিদ্যুৎ অবশ্য দাবি করেন, তিনি নিজের জমি থেকে মাটি কাটছেন।

এ ব্যাপারে কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে নায়েব সাহেবকে পাঠিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website