কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে ত্রিমুখী সংঘর্ষে আহত ২৫ - দৈনিকশিক্ষা

কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে ত্রিমুখী সংঘর্ষে আহত ২৫

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা স্কুল এন্ড কলেজ মাঠে বার্ষিক ও ক্রিয়া প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান দেখাকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। তোপের মুখে পরে অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হয়েছে আয়োজক কমিটি।

বৃস্পতিবার (৩ শে মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান দেখা কেন্দ্র করে বড়াই কান্দি এলাকার যুবক ছেলেদের সঙ্গে অনুষ্ঠানে থাকা দর্শকদের মধ্যে এ ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাটকড়াইবাড়ী গ্রামের ফারুক (১৫), আরিফুল (১৬), হরিণ ধরা গ্রামের আশরাফুল (১৬), শাহিন আলম (১৮), তাফসির (১৬), ময়হোসেন (১৭), গুটলি গ্রামের মুন্না (১৬), টাপুর চর গ্রামের সাইদুর (১৯), কাউসার (২৫), কাউনিয়ার চর গ্রামের আব্দুল আলিম (২২),ঝগড়ার চর গ্রামের আলমগির (১৮), বড়াই কান্দি গ্রামের জুবাইদুল হক (২৮), রিয়াজ (২৫)সহ একাধিক আহত হয়েছে।

পরে আহত ছাত্রদের এবং দর্শকদের কে স্থানীয় পল্লী চিকিৎসকদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর যারা গুরুত্বর তাদের রৌমারী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তবে ঘটনাস্থলে এখন থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপার দাঁতভাঙ্গা স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ বদ্দিউজ্জামান জানান, আমাদের অনুষ্ঠানে কিছু বখাটে ছেলে এসে অনুষ্ঠানের উপর হামলা চালায়। পরে স্থানীয় ব্যাক্তিরা তাদেরকে অনুষ্ঠান চত্তর থেকে বের করে দেয়। পরে বাজারে কি ঘটেছে তা আমার জানা নেই।

তবে ঐ স্কুল এন্ড কলেজের ক্রিয়া শিক্ষক জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় অনুষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হয়েছি।

রৌমারী থানার ভারপ্রাপ্ত ইনর্চাজ (ওসি) এবিএম সাজেদুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ জানালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0039379596710205