কলেজ র‌্যাঙ্কিংয়ের ফল প্রকাশ আজ - দৈনিকশিক্ষা

কলেজ র‌্যাঙ্কিংয়ের ফল প্রকাশ আজ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

উচ্চ মাধ্যমিক কলেজগুলোর র‌্যাঙ্কিংয়ের ফল আজ শুক্রবার বিকেলে প্রকাশ করা হবে। ঢাকা মেট্রোপলিটন এলাকার কলেজগুলোর কর্তৃপক্ষ, শিক্ষার্থী ও অভিভাবকদের পৃথক প্রশ্নপত্রের ভিত্তিতে সরেজমিন পরিদর্শনের মাধ্যমে এ র‌্যাঙ্কিং চূড়ান্ত করেছে দেশের শিক্ষাবিষয়ক একমাত্র পরিপূর্ণ ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকম। এ কাজে দৈনিক শিক্ষাডটকমের রিসার্চ টিমের সহযোগী দেশের শিক্ষাবিষয়ক একমাত্র জাতীয় প্রিন্ট পত্রিকা দৈনিক আমাদের বার্তা। জরিপ কাজে অংশ নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) এক দল উদ্যমী ও মেধাবী শিক্ষার্থী।

ফল প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষাসচিব মো. নজরুল ইসলাম খান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক আবদুস সালাম হাওলাদার, বাংলাদেশ অধ্যক্ষ পরিষদ সভাপতি অধ্যাপক মোহাম্মদ মাজহারুল হান্নান, দৈনিক সমকাল সম্পাদক আলমগীর হোসেন, বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, সিনিয়র সাংবাদিক খায়রুল আনোয়ার মুকুল, বার্তা সংস্থা এপির বাংলাদেশ ব্যুরো প্রধান জুলহাস আলমসহ অনেকে।

জরিপের ফল উপস্থাপন করবেন দৈনিকশিক্ষাডটকম ও দৈনিক আমাদের বার্তার লিড রিসার্চ মাছুম বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন দৈনিক শিক্ষাডটকম সম্পাদক ও দৈনিক আমাদের বার্তার প্রধান সম্পাদক সিদ্দিকুর রহমান খান। 

পর্যায়ক্রমে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের র‌্যাঙ্কিং প্রকাশ করবে দৈনিক শিক্ষাডটকম ও দৈনিক আমাদের বার্তা। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় স্তরে পৃথক র‌্যাঙ্কিং করা হবে। এসব জরিপের ফল দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর নিজস্ব মূল্যায়ন ও উন্নয়ন পরিকল্পনায় সহায়ক হবে।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন - dainik shiksha ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন - dainik shiksha কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে - dainik shiksha মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! - dainik shiksha বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! আলিমের ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha আলিমের ফরম পূরণের সময় বাড়লো কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে - dainik shiksha এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030810832977295