কাউখালীতে স্কুলছাত্রী অপহৃত - দৈনিকশিক্ষা

কাউখালীতে স্কুলছাত্রী অপহৃত

আমাদের বার্তা, পিরোজপুর |

পিরোজপুরের কাউখালীতে স্কুল থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করার অভিযোগ উঠেছে। 

শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের আইরন বাজার এলাকা থেকে এ অপহরণের ঘটনা ঘটে। অপহৃত শিক্ষার্থী আইরন জয়কুল মোদাছের মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ওই ছাত্রীর মা বাদি হয়ে তার মেয়েকে অপহরণের অভিযোগে একই এলাকার  মাসুদ রানা রমিজের পুত্র মো. স্বাধীন মোল্লা ইমনের বিরুদ্ধে কাউখালী থানায় একটি অভিযোগ করেছেন।

অপহৃত শিক্ষার্থীর মা জানান, স্কুলে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উক্ত্যক্ত করতেন এলাকার বখাটে স্বাধীন মোল্লা ইমন। এই বিষয়ে তার পরিবারকে একাধিকবার জানানো হলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। ঘটনার দিন সকালে তার মেয়ে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে স্কুলে যায়। কিন্তু স্কুলের প্রাইভেট শিক্ষক আমাকে ফোন দিয়ে বলেন মেয়ে পেটেব্যথার কথা বলে প্রাইভেট না পড়ে বাড়িতে চলে গেছে। পরে মেয়ে বাড়িতে না আসায় আমি তাকে খুঁজতে বের হয়ে জানতে পারি বখাটে স্বাধীন মোল্লা ইমন মেয়েকে জোরপূর্বক আইরন বাজার এলাকা থেকে অটোগাড়িতে করে উঠিয়ে নিয়ে গেছে। এখন পর্যন্ত আমার মেয়ের কোনো খোঁজ পাইনি। এ বিষয়ে থানায় অভিযোগ করেছি।

প্রাইভেট শিক্ষক সমির চন্দ্র শীল বলেন, ওই ছাত্রী পেটে ব্যথার কথা বলে প্রাইভেট না পড়ে বাড়িতে যাওয়ার জন্য বলে। আমি এ সময়ে তারই এক সহপাঠীকে সঙ্গে দিয়ে বাড়িতে পাঠিয়ে দিই। এর কিছু সময় পর তার সঙ্গে পাঠানো ছাত্রী স্কুলে ফিরে এলে আমি ওই ছাত্রীকে বাড়িতে পৌঁছে দিয়ে আসার কথা জিজ্ঞেস করলে তিনি জানান, ওই ছাত্রী মাঝপথ থেকে তাকে বিদায় দিয়ে বাড়ির দিকে চলে গেছে। পরে আমি ওই ছাত্রীর মাকে ফোনে তার মেয়ে বাড়িতে যাওয়ার বিষয়টি জানালে তিনি বলেন, এখনো তার মেয়ে বাড়িতে আসেননি। পরে তিনি মেয়েকে খুঁজতে বের হয়ে তাকে খুঁজে পাচ্ছেন না বলে শুনেছি।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির  বলেন, এক স্কুলছাত্রীকে অপহরণের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকে থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0027260780334473