কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

কারিগরি শিক্ষা অধিদপ্তরে লোকবল নিয়োগ দেওয়া হবে। ২৩ পদের বিপরীতে ২৮২ জনকে নিয়োগ দিতে এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন যে কেউ। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু ১৫ জুন থেকে।

পদের নাম
ড্রাফটম্যান, গ্রন্থাগারিক, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, টুলস রুম এটেনডেন্ট, উচ্চমান সহকারী, ইউডিএ কাম ডাটা প্রসেসর, হিসাবরক্ষক, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, লাইব্রেরিয়ান, ড্রাইভার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, এলডিএ কাম ডাটা প্রসেসর, হিসাব সহকারী, সহকারী লাইব্রেরিয়ান, ল্যাবরেটরী সহকারী, ল্যাব সহকারী, ল্যাব সহকারী টেক, ইলেকট্রিশিয়ান কাম অপারেটর, ক্যাশ সরকার, ইলেকট্রিশিয়ান ও স্কীডম্যান।

বেতন ও সুযোগ সুবিধা

বেতন প্রদান করা হবে সরকারের বেতন গ্রেড ১০-১৯ অনুসারে। এর সঙ্গে থাকছে বেতন রীতি অনুসারে অন্যান্য সুযোগ ও সুবিধা।

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা। পদ ভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার বিস্তারিত জানা যাবে বিজ্ঞপ্তিতে।

বয়স
প্রার্থীর বয়স ১ জুন ২০২১ তারিখে ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা (http://dter.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের শেষ সময়
১৬ জুলাই ২০২১ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন আগ্রহীরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030968189239502