কিশোর গ্যাংয়ের বলি স্কুলছাত্র শুভ - দৈনিকশিক্ষা

কিশোর গ্যাংয়ের বলি স্কুলছাত্র শুভ

গাজীপুর প্রতিনিধি |

আবারও কিশোর গ্যাং এর বলি হলো গাজীপুরের এক কিশোর। তুচ্ছ ঘটনার জেরে গাজীপুরের নবম শ্রেণির শিক্ষার্থী শুভ আহমেদকে হত্যা করে তারই এক সহপাঠী। এ মামলার আসামিদের গ্রেফতারের পর এ তথ্য বের হয়ে আসে। হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়েছে। সহযোগী আরও ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব। 

র‌্যাব আরও জানায়, গত ৬ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়, জাতীয় গ্রন্থাগার ও জাতীয় জাদুঘরে শিক্ষা সফরে যায় টঙ্গীর পাগার মদিনা পাড়ার ফিউচার ম্যাপ স্কুলের শিক্ষার্থীরা। সফর শেষে ফেরার পথে পাপ্পু ও তার বান্ধবী বাসে একই আসনে বসলে শুভ তাদের ছবি তুলে ঠাট্টা করে। ক্ষুব্ধ হয়ে শুভকে মারধর করে পাপ্পু। এ ঘটনার জেরে ৭ জুলাই পাপ্পু ও তার সহযোগী সাব্বির, রাব্বু ও রনি কৌশলে শুভকে নির্জন স্থানে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। বৃহস্পতিবার গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ এর সিও মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, হত্যায় ছোট একটা ছুরি ব্যবহৃত হলেও সেটা খুবই ভয়ংকর ছিল। কিশোর গ্যাং কালচারের কারণে দলের সদস্যদের মধ্য প্রতিদ্বন্দ্বিতা ও বীরত্ব দেখাতেই এমন হত্যা। আসামিদের বিরুদ্ধে কিশোর অপরাধ আইনে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব।

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042929649353027