কিশোর গ্যাং গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্য গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

কিশোর গ্যাং গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীতে নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়া কিশোর গ্যাং গ্রুপ ‘স্টার বন্ড’ এর ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে এক বছরের সাজা দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

শনিবার (২৪ আগস্ট) সকাল ১১টা থেকে রাত ১টা পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের পাবনা গলি ও তাজমহল রোড এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয় । আটকের পর র‌্যাবের ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেককে ১ বছরের কারাদণ্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠায়।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, এসব কিশোর অনেক দিন ধরেই ছিনতাই, মাদক ও মারামারির সঙ্গে জড়িত ছিল। তাদেরকে এক বছরের সাজা দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, তাদের বেশির ভাগই মাদকের সঙ্গে জড়িত এবং বাবা ও মা আলাদা হয়ে যাওয়া পরিবারের সন্তান। আটকের সময় তাদের কাছ থেকে চাপাতি, ইয়াবা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, এরা সকলেই ছিনতাই, ইয়াবা বিক্রি ও সেবনে জড়িত ছিল। এদের সবার চুলের কাটিং এক রকম । তারা এক ধরনের সেন্ডেল এবং এক ধরনের পোশাক পরতো।

প্রায় এক বছর আগে এ গ্যাংয়ের প্রতিদ্বন্দ্বী মোল্লা রাব্বি গ্রুপের সদস্যরা স্টার বন্ড গ্রুপের এক সদস্যকে হত্যা করে। শুক্রবার সেই হত্যাকাণ্ডের এক বছর পূর্তি উপলক্ষে মিলাদ মহফিল আয়োজন করা হয় । এই মহফিলের ছবি ফেসবুকে পোস্ট করলে মোল্লা গ্রুপের সদস্যরা তাতে বিরুপ মন্তব্য করে। এতে ক্ষিপ্ত হয়ে স্টার বন্ডের সদস্যরা দা চাকু নিয়ে মোল্লা গ্রুপের প্রধান মোল্লাকে হত্যা করতে বের হয় । পথিমধ্যে সাদা পোশাকে দায়িত্ব পালনরত র‌্যাব সদস্যরা তাদের গতিরোধ করে তারা কোথায় এবং কেন যাচ্ছে জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে স্টার বন্ডের সদস্যরা র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায় । এর প্রেক্ষিতে র‌্যাব ২ শনিবার এই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মোল্লা রাব্বী নামের অপর কিশোর গ্যাংয়ের সদস্যদের ধরার চেষ্টা চলেছে বলে জানিয়েছে র‌্যাব।

অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি - dainik shiksha অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক - dainik shiksha উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক করোনায় শিক্ষা কার্যক্রম চলমান রাখতে আলোচনায় বসছেন দুই মন্ত্রণালয়ের কর্তারা - dainik shiksha করোনায় শিক্ষা কার্যক্রম চলমান রাখতে আলোচনায় বসছেন দুই মন্ত্রণালয়ের কর্তারা পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন - dainik shiksha পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত - dainik shiksha শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত স্কুল খোলার পক্ষে ৭৫ শতাংশ শিক্ষার্থী - dainik shiksha স্কুল খোলার পক্ষে ৭৫ শতাংশ শিক্ষার্থী অনলাইন ক্লাসে অংশ নেয়নি ৬৯ শতাংশ শিক্ষার্থী - dainik shiksha অনলাইন ক্লাসে অংশ নেয়নি ৬৯ শতাংশ শিক্ষার্থী ফেব্রুয়ারি থেকে অনলাইনে শিক্ষকদের বদলি শুরুর পরিকল্পনা - dainik shiksha ফেব্রুয়ারি থেকে অনলাইনে শিক্ষকদের বদলি শুরুর পরিকল্পনা পরীক্ষা ছাড়া ফল প্রকাশে তিনটি বিল সংসদে উত্থাপিত - dainik shiksha পরীক্ষা ছাড়া ফল প্রকাশে তিনটি বিল সংসদে উত্থাপিত তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি - dainik shiksha তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত please click here to view dainikshiksha website