কুড়িগ্রামে দুই দিন বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ - বিবিধ - দৈনিকশিক্ষা

কুড়িগ্রামে দুই দিন বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রাম জেলায় দুইদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গ্রিড সংরক্ষণ বিভাগ ও পিজিসিবি লিমিটেডের আওতাধীন কুড়িগ্রাম-রংপুর ১৩২ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনে জরুরি বার্ষিক সংরক্ষণ কাজের জন্য কুড়িগ্রাম জেলায় দুইদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

পিজিসিবি লিমিটেডের জারি করা এক গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জরুরিকাজ চলাকালীন কুড়িগ্রাম ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্র শুক্রবার (১৪ জানুয়ারি) ও শনিবার (১৫ জানুয়ারি) সকাল আটটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে। ফলে, কুড়িগ্রাম জেলা শহরসহ পল্লী বিদ্যুতের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। জরুরি ও বার্ষিক সংরক্ষণ কাজের স্বার্থে সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে। 

রংপুর জিএমডি পিজিসিবর নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান আলী বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুৎ সরবরাহে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিতে সবার সহযোগিতা কামনা করছি।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website