কেন্দ্রে ঢুকে পরীক্ষার্থীকে মারধর - Dainikshiksha

কেন্দ্রে ঢুকে পরীক্ষার্থীকে মারধর

বরগুনা প্রতিনিধি |

পূর্ব শত্রুতার জের ধরে বরগুনার আমতলীতে এইচএসসি পরীক্ষার কেন্দ্রে ঢুকে রেদওয়ান নামের এক পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার(২৫ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় আমতলীর বকুলনেছা মহিলা কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নাঈম (২৫) আমতলী পৌরসভার ২নং ওয়ার্ডের বসিন্দা মো. মনিরুল ইসলাম টুকুর ছেলে।

প্রতক্ষদর্শীরা জানান, আমতলী ডিগ্রি কলেজের শিক্ষার্থী মো. রেদোয়ান হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা দিতে সকাল সাড়ে ৯টার দিকে বকুলনেছা মহিলা কলেজ কেন্দ্রে প্রবেশ করে। এর ১০ মিনিট পরই স্থানীয় বখাটে নাইম ওই কেন্দ্রে প্রবেশ করে রেদোয়ানকে মারধর করে চলে যায়।

এ বিষয়ে আমতলী বকুলনেছা মহিলা কলেজ কেন্দ্রর সচিব ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্যাহ জানান, পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীকে মারধরের খবর শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নাঈমকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0045080184936523