কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ - দৈনিকশিক্ষা

কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। শুক্রবার (৬ মার্চ) দুপুরে এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এতে উপজেলার জয়শিং গ্রামের রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়াকে (১৮) আসামি করা হয়েছে।

জানা গেছে, জয়শিং গ্রামের এসএসসি পরীক্ষার্থী একটি মেয়েকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল জয়শিং গ্রামের রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়া। কিন্তু প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সবুজ মিয়া গত ৩ মার্চ মেয়েটিকে পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হওয়ার পরপর একটি সিএনজিচালিত অটোরিকশায় জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর থেকেই ওই ছাত্রীর কোনো সন্ধান না পেয়ে তার বাবা বাদী হয়ে গতকাল দুপুরে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পেয়েছি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035250186920166