কোচিং খোলা রাখায় ৪ শিক্ষককে জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

কোচিং খোলা রাখায় ৪ শিক্ষককে জরিমানা

নীলফামারী প্রতিনিধি |

সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ৪ জন শিক্ষককে জরিমানা করা হয়েছে। গতকাল রোববার (৪ এপ্রিল) তাদের ১১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা প্রশাসন সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। 

সূত্র দৈনিক শিক্ষাডটকমকে জানায়, গতকাল সকালে সরকারি কলেজ মোড়ে অভিযান পরিচালনা করে দন্ড বিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক দুইটি মামলা করে ৪ শিক্ষকের কাছ থেকে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখায় জলঢাকায় ৪ জন শিক্ষককে জরিমানা। ছবি :  নীলফামারী প্রতিনিধি

দণ্ডিত শিক্ষক আজহারুল ইসলামের কাছ থেকে ৫ হাজার এবং আলমগীর হোসেন, মিরাজুল হক ও রনজিৎ কুমার রায়ের কাছ থেকে ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সিফাত মো. ইশতিয়াক ভুঁইয়া।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website