কোচিং থেকে নিখোঁজ ছাত্রী প্রেমিকসহ আটক - দৈনিকশিক্ষা

কোচিং থেকে নিখোঁজ ছাত্রী প্রেমিকসহ আটক

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম নগরের চকবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে নিখোঁজ হওয়া তাছমিনা আকতার নিশু(১৮) প্রেমিকসহ ঢাকার যাত্রাবাড়ি থেকে আটক হয়েছেন।

বুধবার (১০ জুলাই) ভোরে তাদের আটক করে পুলিশ।

সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে গিয়ে আর বাসায় ফেরেনি তাছমিনা। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা তোফায়েল আহমেদ । ডায়েরি নম্বর ৩৯৪।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন  বলেন, ঢাকার যাত্রাবাড়ি নিশুর প্রেমিকের এক আত্মীয়ের বাসা থেকে দুজনকে আটক করা হয়।

আরও পড়ুন: কোচিংয়ে গিয়ে অপহৃত ছাত্রী, মুক্তিপণ দাবি

তবে তাছমিনার বাবা তোফায়েল আহমেদ দাবি করে আসছিলেন তার মেয়েকে জোর করে অপহরণ করা হয়েছিল। যেদিন তাছমিনা নিখোঁজ হন ওইদিন চার-পাঁচজন যুবক তাছমিনাকে মারধরও করেন বলে অভিযোগ করেন তোফায়েল আহমেদ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.003187894821167