ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের পার্কে ঘোরা বন্ধে অভিযান - দৈনিকশিক্ষা

ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের পার্কে ঘোরা বন্ধে অভিযান

ময়মনসিংহ প্রতিনিধি |

ক্লাস ফাঁকি দিয়ে জয়নুল আবেদিন পার্কে  স্কুল-কলেজের শিক্ষার্থীদের ঘোরাফেরা বন্ধে অভিযান পরিচালনা করেছে ময়সনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান।

অভিযানকালে তিনি পার্কে উপস্থিত শিক্ষার্থীদের সতর্ক করেন। পরবর্তীতে শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে শিক্ষার্থীকে বুঝিয়ে দেন এবং এ বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানান। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান জয়নুল আবেদিন পার্কের ভেতর মোটরসাইকেল চালানোয় চারটি মোটরসাইকেল চালককে মোট ১ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।

তিনি বলেন, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে জয়নুল আবেদিন পার্কে কোন শিক্ষার্থী পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নগরিক বিনোদনের অন্যতম প্রাণকেন্দ্র জয়নুল আবেদিন পার্কের ভেতর মোটরসাইকেল চালানো নিষেধ করা হলেও অনেকে বেপরোয়াভাবে এখানে মোটরসাইকেল চালান। এ নিষেধাজ্ঞা অমান্য করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পার্কে স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা ও পার্কের অভ্যন্তরের মোটরসাইকেল চালানো বন্ধে অভিযান চলবে।

অভিযানের সময় বর্জ্য ব্যবস্থাপনা সুপারভাইজার মো. রবিউল ইসলাম, বাজার পরিদর্শক জালাল আহমেদ চৌধুরী, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0080530643463135