খণ্ডিত হাতের ছবিটা আমি তুলেছি, বললেন সাংবাদিক মিজানুর রহমান খান - ভিডিও অ্যালবাম - দৈনিকশিক্ষা

খণ্ডিত হাতের ছবিটা আমি তুলেছি, বললেন সাংবাদিক মিজানুর রহমান খান

শফিকুল ইসলাম/মুরাদ মজুমদার |
রাজধানীর বাংলামোটর থেকে সার্ক ফোয়ারার দিকের সিগন্যালের ঠিক আগে মঙ্গলবার(৩ এপ্রিল) দুই বাসের প্রবল চাপায় রাজীব হোসেন নামের এক কলেজ শিক্ষার্থীর হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। গায়ে গায়ে লেগে থাকা বাস দুটির মাঝে আটকে থাকা হাতের ছবি মুঠোফোনে তুলেছেন প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান।  মর্মান্তিক ওই ঘটনার প্রত্যক্ষদর্শী সিনিয়র এই সাংবাদিকের মুখে শুনুন: 
 

 

নিজ চোখে দেখা  দৃশ্য দৈনিকশিক্ষা ডটকমকে জানালেন এভাবেই, আমি দেখলাম খণ্ডিত একটা হাত ঝুলছিল। সেটা আমার কাছে খুব দুঃখজনক লেগেছে। এটা দুর্ঘটনা নয়, একটা সড়ক সন্ত্রাস। এটা একটা অপরাধ।

সাক্ষাৎকার নিয়েছেন শফিকুল ইসলাম ও মুরাদ মজুমদার। 

 

 

বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য - dainik shiksha অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ - dainik shiksha ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে - dainik shiksha ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website