খন্দকার মোশাররফের এপিএস ফুয়াদ গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

খন্দকার মোশাররফের এপিএস ফুয়াদ গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি |

অর্থ পাচার মামলায় সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য খন্দকার মোশাররফের এপিএস  এএইচএম ফুয়াদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে ফুয়াদকে ঢাকার বসুন্ধরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও তদন্ত জামাল পাশা  আজ বুধবার দুপুরে ফুয়াদের গ্রেফতারের বিষয়ে গণমাধ্যমের কাছে বিস্তারিত তুলে ধরেন।

খন্দকার মোশাররফের এপিএস ফুয়াদের বিরুদ্ধে ২০০০ কোটি টাকার অর্থ পাচার মামলা ছাড়াও আরও বেশ কয়েকটি মামলা আছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাঙচুরের মামলারও আসামি তিনি।

সংবাদ সম্মেলনে জানানো হয় ফুয়াদের বিরুদ্ধে  মানি লন্ডারিং, হত্যাসহ মোট আটটি মামলা রয়েছে । এর মধ্যে সাতটি মামলায় অভিযোগপত্র দায়ের করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার বলেন এইচএম ফুয়াদ দীর্ঘ প্রায় ১০ বছর যাবৎ হাতুড়ি বাহিনী, হেলমেট বাহিনী গঠন করে চাঁদাবাজি, পাসপোর্ট অফিস, বিভিন্ন হাট-বাজার ইজারা নিয়ন্ত্রণ ভূমি দখল করে অবৈধ সম্পদ অর্জন করেছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় ২০১৫ সালের ১৫  ই জুন বাসস্ট্যান্ডে ছোটন হত্যা মামলার আসামি হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়েছে এবং আজকে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত এএইচএম ফুয়াদ জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ছিলেন। তিনি ২০২০ সালের ৭ জুন ফরিদপুরে পুলিশের বিশেষ অভিযান শুরু হলে তিনি আত্মগোপন করেন । দীর্ঘদিন ধরে তিনি আত্মগোপন করেছিলেন তাকে ধরার জন্য ঢাকাসহ বিভিন্ন স্থানে বারবার পুলিশ অভিযান গ্রেফতার করতে পারেনি । 

please click here to view dainikshiksha website