খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাশিক্ষক নিহত - মাদরাসা - দৈনিকশিক্ষা

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাশিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক |

খাগড়াছড়ির রামগড় উপজেলায় পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শামসুদ্দিন (২৭) নামের এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। উপজেলার দারোগাপাড়া এলাকায় গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় পাঁচজন আহত হন। এর মধ্যে ফেনী আল-কেমী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রোববার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম নেওয়ার পথে মারা যান শামসুদ্দিন।

মাওলানা শামসুদ্দিন রামগড় নূরানী তা'লীমুল কুরআন মাদ্রাসার শিক্ষক ও একটি মসজিদের ইমাম ছিলেন। তাঁর দুই মেয়ে রয়েছে। রাতে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা চার যাত্রী ও চালকসহ মোট পাঁচজন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও স্থানীয়রা তাঁদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যেতে বলেন চিকিৎসকেরা। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় তিনজনকে ফেনী আল-কেমী হাসপাতালে ভর্তি করা হয়।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ব‍্যক্তিদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক আহত ব‍্যক্তিদের চমেক হাসপাতালে নিয়ে যেতে বলেন।

রামগড় থানা পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি বর্তমানে রামগড় থানায় রয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠানে মনোবিজ্ঞানী নিয়োগ শিগগিরই : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে মনোবিজ্ঞানী নিয়োগ শিগগিরই : শিক্ষামন্ত্রী আশঙ্কার চেয়েও কঠিন অপপ্রয়োগ হচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইনের - dainik shiksha আশঙ্কার চেয়েও কঠিন অপপ্রয়োগ হচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইনের মুজিবের চেতনায় নারী অধিকার - dainik shiksha মুজিবের চেতনায় নারী অধিকার স্কুলের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha স্কুলের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর ১৬ হাজার নিবন্ধনধারীকে নিয়োগ দিতে এনটিআরসিএকে হাইকোর্টের নির্দেশ - dainik shiksha ১৬ হাজার নিবন্ধনধারীকে নিয়োগ দিতে এনটিআরসিএকে হাইকোর্টের নির্দেশ অশালীন ও কুরুচিপূর্ণ লেখার বিষয়ে সতর্ক করলেন প্রধান বিচারপতি - dainik shiksha অশালীন ও কুরুচিপূর্ণ লেখার বিষয়ে সতর্ক করলেন প্রধান বিচারপতি অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদনের সুযোগ ১৫ মার্চ পর্যন্ত - dainik shiksha অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদনের সুযোগ ১৫ মার্চ পর্যন্ত পাঁচ পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদ শূন্য, ‘কাটপেস্ট’ অধ্যাপকরাও তদবিরে - dainik shiksha পাঁচ পাবলিক বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের পদ শূন্য, ‘কাটপেস্ট’ অধ্যাপকরাও তদবিরে please click here to view dainikshiksha website