খাদ্যসহায়তায় একদিনের বেতন দিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - দৈনিকশিক্ষা

খাদ্যসহায়তায় একদিনের বেতন দিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক |

দেশে চলমান করোনা দুর্যোগ চলাকালে দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারগুলোর জন্য জরুরি নিত্যপ্রয়োজনীয় খাবার তুলে দিচ্ছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। এর জন্য ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের সমন্বয়ে হাতে নেওয়া হয়েছে 'সেভ দ্য হিউম্যান' প্রকল্প।

এতে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা একদিনের বেতনের সমপরিমাণ অর্থ দিয়েছেন। এ ছাড়া ট্রাস্টি বোর্ডের সদস্য ও অনেক শিক্ষক ব্যক্তি উদ্যোগে ত্রাণ ও নগদ অর্থ দিয়ে দুস্থদের সহায়তা করছেন। প্রকল্পের অর্থ দিয়ে রাজধানীর বাড্ডা, আফতাবনগর ও বনশ্রী এলাকার গরিব ও নিম্ন মধ্যবিত্ত দিনমজুর, ছোট দোকানদার, রিকশা-ভ্যান চালক, জেলে এ রকম নিম্ন আয়ের মানুষদের জন্য চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ ও মাস্ক দিচ্ছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। একই সঙ্গে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও দুই লাখ টাকা দিয়েছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। বিজ্ঞপ্তি।

আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি - dainik shiksha আপিলে যাবে না শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিকে বৃহস্পতিবারও ছুটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় - dainik shiksha শিক্ষার্থীদের শাস্তি কোনো সমাধান নয় হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় - dainik shiksha হিটস্ট্রোকের লক্ষণ ও করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সেশনজটের শঙ্কা বুয়েটে - dainik shiksha সেশনজটের শঙ্কা বুয়েটে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড - dainik shiksha মাধ্যমিক প্রজন্মের উপার্জন কমবে ৩১ বিলিয়ন পাউন্ড please click here to view dainikshiksha website Execution time: 0.0031459331512451