খুবিতে ঈদের জামাত সকাল সাতটায় - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

খুবিতে ঈদের জামাত সকাল সাতটায়

খুবি প্রতিনিধি |

খুলনা বিশ্ববিদ্যালয়ে সকাল ৭টায় পবিত্র ঈদ-উল আযহা’র নামাজের জামাত অনুষ্ঠিত হবে। শারীরিক দূরত্ব বজায় রেখে আগামী শনিবার নির্মাণাধীন নতুন কেন্দ্রীয় মসজিদে এ জামাত অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ঈদের এ জামাতে নামাজ আদায় করবেন। নামাজে ইমামতি করবেন বিশ্ববিদ্যালয় মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস।

বিজ্ঞপ্তিতে ঈদের জামাতে আগত মুসল্লিদের অবশ্যই জায়নামাজ সাথে নিয়ে ও মাস্ক পরিধান করে আসার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়া জামাত শেষে বৃহত্তর মুসলিম উম্মা, বাংলাদেশ, করোনা ভাইরাস থেকে মুক্তি ও খুলনা বিশ্বদ্যিালয়ের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হবে।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website