খুবিতে ভর্তির আবেদন শুরু আজ - দৈনিকশিক্ষা

খুবিতে ভর্তির আবেদন শুরু আজ

খুবি প্রতিনিধি |

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ৮টি অনুষদের অন্তর্ভুক্ত ২৯টি ডিসিপ্লিনের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন অনলাইনে আজ রোববার থেকে গ্রহণ শুরু হচ্ছে। চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এসএম আতিয়ার রহমান জানান, ২০১৮ অথবা ২০১৯ সালে এইচএসসি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরাই আবেদন করতে পারবেন। আগামী ২ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত 'এ' ইউনিটের অধীন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা অনুষদ এবং জীববিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টা থেকে বিকেল ৩টা পর্যন্ত 'বি' ইউনিটের অধীন কলা ও মানবিক অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, আইন অনুষদ এবং শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত 'সি' ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত 'ডি' ইউনিটের অধীনে চারুকলা অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আতিয়ার রহমান আরও জানান, ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য সংশ্নিষ্ট অনুষদের ডিন অফিস থেকে জানা যাবে। ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যে কোনো সমস্যায় ০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ বা ০১৫১৫২৩৭৬৮৮ নম্বরে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। পরীক্ষার সময় মোবাইল ফোনসহ অন্যান্য ডিভাইস সঙ্গে আনা যাবে না। ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ku.ac.bd-এ পাওয়া যাবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.011376142501831