খোলস বদলকারীদের শিক্ষা প্রশাসনে না দেয়ার আহ্বান - সমিতি সংবাদ - Dainikshiksha

খোলস বদলকারীদের শিক্ষা প্রশাসনে না দেয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক |

মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থী এবং খোলস বদলকারী সুবিধাবাদীদের শিক্ষা প্রশাসনের কোন পদেই নিয়োগ না দেওয়ার জন্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর কাছে জোর দাবি জানিয়েছে স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের নেতারা। রোববার (২০ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরে ফেডারেশন কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় শিক্ষক নেতারা এ দাবি জানান।

 সংগঠনের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য সোহরাওয়ার্দী উদ্যানের বিজয় উৎসবে প্রধানমন্ত্রী শিক্ষকদের ধন্যবাদ জ্ঞাপনে সন্তোষ প্রকাশ করা হয়। এ জন্য স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। 
সভায় সভায় বক্তব্য দেন প্রফেসর মো. সাজিদুল ইসলাম, অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, মো. কামরুজ্জামান, একেএম ওবায়দুল্লাহ, অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম, অধ্যক্ষ মাও. নজরুল ইসলাম, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. হারুন অর রশিদ, অধ্যক্ষ মাও. মাহ্বুবুর রহমান, অধ্যক্ষ মো. নুর হোসেন, এম আরজু, শাহজাহান খান, সিদ্দিকুর রহমান, আশরাফ আলী প্রমুখ।

 

সভায় অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু’র নেতৃত্বে কল্যাণ ট্রাস্ট এবং অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী’র নেতৃত্বে অবসর সুবিধা বোর্ড অতীতের সকল অনিয়ম, অব্যবস্থা দূর করে রেকর্ড সংখ্যক অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের কল্যাণ ও অবসর সুবিধার টাকা অনলাইন ব্যবস্থাপনায় শিক্ষক কর্মচারীদের বাড়ি বাড়ি পৌছে দেওয়ায় তাদেরকে অভিনন্দন জ্ঞাপন করা হয়।  

তিনশ নম্বরের পরীক্ষায় শিক্ষা ক্যাডারের ৯০ শতাংশই ফেল! - dainik shiksha তিনশ নম্বরের পরীক্ষায় শিক্ষা ক্যাডারের ৯০ শতাংশই ফেল! প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি সংকট নিরসনে জনপ্রশাসনে চিঠি - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি সংকট নিরসনে জনপ্রশাসনে চিঠি শিক্ষার্থীদের আবাসন নিশ্চিত করে পরীক্ষা নিলো ঢাবির ফার্সি বিভাগ - dainik shiksha শিক্ষার্থীদের আবাসন নিশ্চিত করে পরীক্ষা নিলো ঢাবির ফার্সি বিভাগ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে অনার্সের ভাইভা বোর্ডে করোনা আক্রান্ত অধ্যক্ষ - dainik shiksha অনার্সের ভাইভা বোর্ডে করোনা আক্রান্ত অধ্যক্ষ শিক্ষা কমিশন গঠনের আইনগত কাঠামো তৈরি হচ্ছে - dainik shiksha শিক্ষা কমিশন গঠনের আইনগত কাঠামো তৈরি হচ্ছে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সরকারি গাড়ি নিয়ে দ্বন্দ্বে কুবি উপাচার্য-ট্রেজারার - dainik shiksha সরকারি গাড়ি নিয়ে দ্বন্দ্বে কুবি উপাচার্য-ট্রেজারার please click here to view dainikshiksha website