গলায় ফাঁস দিয়ে জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যা’ - দৈনিকশিক্ষা

গলায় ফাঁস দিয়ে জবি শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

জবি প্রতিনিধি |

গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান রাব্বী। তিনি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। 

নিহত মেহেদীর গ্ৰামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কলেজ পাড়ায়। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়ির কক্ষে মেহেদীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। 

জানা যায়, গত রবিবার রাতে মেহেদী দরজা বন্ধ করে নিজ কক্ষে ঘুমাতে যান। সোমবার সকালে পরিবারে সদস্যরা তাকে ঘুমন্ত অবস্থায় দেখেন। দুপুরে তার কক্ষের দরজা বন্ধ দেখে পরিবারের সদস্যদের সন্দেহ হলে দরজা ভেঙে কক্ষে ঢুকে রাব্বিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এরপর ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে রাব্বীকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে হিসাব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম বলেন, ছেলেটি আমার নিজ জেলা ব্রাহ্মণবাড়িয়ার হওয়ার কারণে কাছ থেকে চিনি। সে খুব অমায়িক ছেলে ছিল। আমি যতোটুকু জানি তার প্রেম ঘটিত এবং অর্থনৈতিক কোনো সমস্যা ছিলো না। এক বছর আগে তার বাবা মারা যান। এজন্য তার মন খারাপ ছিলো। খবর পাওয়া মাত্রই আমি ব্রাহ্মণবাড়িয়া উদ্দেশে রওনা হয়েছি।

ষাণ্মাসিক মূল্যায়ন নির্ধারিত দিনে শেষ করতে হবে পাঁচ ঘণ্টায় - dainik shiksha ষাণ্মাসিক মূল্যায়ন নির্ধারিত দিনে শেষ করতে হবে পাঁচ ঘণ্টায় কওমি মাদরাসায় বিশেষ সেল ও কমিটি গঠন করতে ছাত্রলীগকে নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha কওমি মাদরাসায় বিশেষ সেল ও কমিটি গঠন করতে ছাত্রলীগকে নির্দেশ শিক্ষামন্ত্রীর ১৩৫৭ জনকে মৌলভী ও আইসিটি শিক্ষক পদে সুপারিশ এনটিআরসিএর - dainik shiksha ১৩৫৭ জনকে মৌলভী ও আইসিটি শিক্ষক পদে সুপারিশ এনটিআরসিএর পরীক্ষা না দিয়ে পাস: দুজনের খোঁজ নিতে গিয়ে ধরা ১৭ শিক্ষার্থী - dainik shiksha পরীক্ষা না দিয়ে পাস: দুজনের খোঁজ নিতে গিয়ে ধরা ১৭ শিক্ষার্থী বিনা চিকিৎসায় মারা গেলেন পেনশন আটকে থাকা সেই শিক্ষকের স্ত্রী - dainik shiksha বিনা চিকিৎসায় মারা গেলেন পেনশন আটকে থাকা সেই শিক্ষকের স্ত্রী বৌদ্ধ ও সংস্কৃত টোল শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha বৌদ্ধ ও সংস্কৃত টোল শিক্ষকদের অনুদানের চেক ছাড় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0048859119415283