গলায় ফাঁস লেগে প্রাণ গেল মাদরাসাছাত্রের - মাদরাসা - দৈনিকশিক্ষা

গলায় ফাঁস লেগে প্রাণ গেল মাদরাসাছাত্রের

ফরিদপুর প্রতিনিধি |

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে রিয়ান ইসলাম (৮) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সকালে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৩ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের চান্দড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত রিয়ান ওই গ্রামের মফিজুল ইসলামের ছেলে। সে গোপালপুর এলাকার একটি মাদরাসা শিক্ষার্থী।

জানা গেছে, প্রতিদিনের মতো রোববার দুপুরে মাদরাসার ক্লাস শেষে বাড়িতে আসে রিয়ান। পরে ঘরের মধ্যে একা খেলা করছিল সে। এসময় বাড়িতে থাকা তার মা ঘরের বাইরে গৃহস্থালি কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। কাজ শেষে ঘরে গিয়ে দেখেন তার শিশুপুত্র বেলকনির জানালার গ্রিলে থাকা একটি রশির সঙ্গে গলায় ফাঁস লেগে অচেতন হয়ে পড়ে আছে। এরপর পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাহেরা তাবাচ্ছুম তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের প্রাথমিক ধারণা, খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশু রিয়ানের মৃত্যু হয়েছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের জানান, মরদেহটির সুরতহাল করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিয়মতান্ত্রিক পদ্ধতিতে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0046970844268799