গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - স্কুল - দৈনিকশিক্ষা

গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

গাজীপুর কালিয়াকৈর পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে শূন্যপদে সরকারি  সর্বশেষ বিধি মোতাবেক সহকারী প্রধান শিক্ষকসহ তিন পদে নিয়োগ দেয়া হবে। 

পদসমূহ :

ইংরেজিতে অঅগ্রাধিকার ভিত্তিতে (১) একজন সহকারী প্রধান শিক্ষক, (২) একজন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও (৩) একজন কম্পিউটার ল্যাব অপারেটর। 

১ নং পদের প্রার্থীদের আবেদনের সাথে শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, ১ম ও শেষ এমপিও কপি, অনাপত্তিপত্র এবং অফেরতযোগ্য ৩০০ পে-অর্ডার/পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। 

২ ও ৩ নং পদের প্রার্থীদের আবেদনের সাথে শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি এবং অফেরতযোগ্য  ২০০ টাকার পে-অর্ডার /পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। 

বিজ্ঞপ্তি প্রকশের ২১ দিনের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট আবেদন পৌঁছাতে হবে। পূর্বে আবেদনকারীদের পূনরায় আবেদন করার প্রয়োজন নেই।

যোগাযোগ : প্রধান শিক্ষক, গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, কালিয়াকৈর, গাজীপুর। 

মোবাইল : 01309-109073 

সূত্র : ২২ নভেম্বর, দৈনিক ইত্তেফাক,

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website