গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - স্কুল - দৈনিকশিক্ষা

গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

গাজীপুর কালিয়াকৈর পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে শূন্যপদে সরকারি  সর্বশেষ বিধি মোতাবেক সহকারী প্রধান শিক্ষকসহ তিন পদে নিয়োগ দেয়া হবে। 

পদসমূহ :

ইংরেজিতে অঅগ্রাধিকার ভিত্তিতে (১) একজন সহকারী প্রধান শিক্ষক, (২) একজন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও (৩) একজন কম্পিউটার ল্যাব অপারেটর। 

১ নং পদের প্রার্থীদের আবেদনের সাথে শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, ১ম ও শেষ এমপিও কপি, অনাপত্তিপত্র এবং অফেরতযোগ্য ৩০০ পে-অর্ডার/পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। 

২ ও ৩ নং পদের প্রার্থীদের আবেদনের সাথে শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি এবং অফেরতযোগ্য  ২০০ টাকার পে-অর্ডার /পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে। 

বিজ্ঞপ্তি প্রকশের ২১ দিনের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট আবেদন পৌঁছাতে হবে। পূর্বে আবেদনকারীদের পূনরায় আবেদন করার প্রয়োজন নেই।

যোগাযোগ : প্রধান শিক্ষক, গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, কালিয়াকৈর, গাজীপুর। 

মোবাইল : 01309-109073 

সূত্র : ২২ নভেম্বর, দৈনিক ইত্তেফাক,

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website