গ্রামীণ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত - চাকরির খবর - দৈনিকশিক্ষা

গ্রামীণ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক |

গ্রামীণ ব্যাংক শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে। গ্রামীণ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

প্রতিষ্ঠানটি শিক্ষানবিশ কেন্দ্র ব্যবস্থাপক পদের নিয়োগ পরীক্ষা বগুড়া অঞ্চলের জন্য ১১ এপ্রিল, বরিশাল অঞ্চলের জন্য ১২ এপ্রিল এবং টাঙ্গাইল অঞ্চলের পরীক্ষা ১৩ এপ্রিল গ্রহণের জন্য নির্ধারণ করে। তবে করোনাভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় উল্লিখিত তিন তারিখের পরীক্ষা গ্রহণ কার্যক্রম স্থগিত করা হয়েছে। পরীক্ষা গ্রহণের নতুন তারিখ পরবর্তী সময়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে জানিয়ে দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এর আগে রূপালী ব্যাংক, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে চাকরির পরীক্ষা, খুলনা প্রকৌশলে নিয়োগ পরীক্ষা, পল্লী বিদ্যুতের নিয়োগ পরীক্ষা, পিএসসির তিন নিয়োগ পরীক্ষা, তিতাসের নবম-দশম গ্রেডের চাকরি পরীক্ষা, সিলেট গ্যাস ফিল্ডের নিয়োগ পরীক্ষা, সেতু বিভাগের নিয়োগ পরীক্ষা, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির পরীক্ষা, রেল, সেতু বিভাগ ও রাষ্ট্রপতির কার্যালয়ের নিয়োগ পরীক্ষাও স্থগিত করা হয়েছে।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website