ঘুষি মেরে শিক্ষকের দাঁত ভাঙা সভাপতির বিচার চায় গ্রন্থাগার সমিতি - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

ঘুষি মেরে শিক্ষকের দাঁত ভাঙা সভাপতির বিচার চায় গ্রন্থাগার সমিতি

নিজস্ব প্রতিবেদক |

ঘুষি মেরে একজন প্রধান শিক্ষকের দাঁত ভেঙে ফেলায় অভিযুক্ত বগুড়ার নন্দীগ্রামের কোশাস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামিম হোসেনের শাস্তি দাবি করেছে বিদ্যালয় গ্রন্থাগার সমিতির নেতারা। একইসাথে শিক্ষকের সাথে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। দৈনিক শিক্ষাডটকম ও দৈনিক আমাদের বার্তায় পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযুক্ত সভাপতির শাস্তি দাবি করেন বিদ্যালয় গ্রন্থাগার সমিতির সভাপতি এ এফ এম কামরুল হাছান ও সাধারণ সম্পাদক আবিদ হাসান।

 

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার পন্ডিতপুকুর বাজারে ভর তেতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুলের মুখে ঘুষি দেন কোশাস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামিম হোসেন। এতে তার তিনটি দাঁত ভেঙে যায়।

এ ঘটনার নিন্দা জানিয়ে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে নেতারা বলেন, একজন শিক্ষককে শারীরিক নির্যাতন কোনভাবে কাম্য নয়। হীনমন্য ঘটনাটি বিদ্যালয় গ্রন্থাগার সমিতির নজরে এসেছে। সমিতির পক্ষ থেকে এ হীনমন্য সন্ত্রাসী কর্মকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসাথে অপরাধীকে অতিদ্রুত  আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 

জানা গেছে, প্রধান শিক্ষককে ঘুষি দেওয়ার ঘটনায় নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

please click here to view dainikshiksha website