ঘুষ দিয়ে চাকরি না পেয়ে অধ্যক্ষের বিরুদ্ধে মা*মলা - দৈনিকশিক্ষা

ঘুষ দিয়ে চাকরি না পেয়ে অধ্যক্ষের বিরুদ্ধে মা*মলা

দৈনিকশিক্ষাডটকম, সিরাজগঞ্জ |

ঘুষ নিয়ে চাকরি না দেওয়ায় সিরাজগঞ্জের তাড়াশে গোন্তা আলিম মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন এক ভুক্তভোগী নারী। গত বৃহস্পতিবার সিরাজগঞ্জের তাড়াশ সহকারী জজ আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী মোছা. ফাতেমা খাতুন। তিনি গোন্তা আলিম মাদরাসার আয়া পদে চাকরিপ্রার্থী ছিলেন। তিনি তালম ইউনিয়নের গোন্তা গ্রামের মো. আলতাফ হোসেনের মেয়ে।

আদালত মামলাটি আমলে নিয়ে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টকে (সিআইডি) তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ সহকারী জজ আদালতের পেশকার মুনতাসীন মামুন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোন্তা আলিম মাদরাসায় উপাধ্যক্ষ, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, নিরাপত্তা কর্মী এবং আয়া এ চারটি পদের জন্য গত বছরের ২৭ জুন পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিজ্ঞপ্তি দেখে আয়া পদে যথানিয়মে আবেদন করেন চাকরিপ্রার্থী মোছা. ফাতেমা খাতুন। তার কাছ থেকে তৎকালীন তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাছ-উজ-জামানের উপস্থিতিতে চাকরি দেওয়ার শর্তে মাদরাসার উন্নয়ন তহবিলের নামে অধ্যক্ষ টি আর মো. আব্দুল মান্নান ৬ লাখ টাকা নেন। ফাতেমা খাতুন বলেন, নিয়োগ পরীক্ষার আগেই ২০২০ সালে অধ্যক্ষ টি আর মো. আব্দুল মান্নান আমার কাছ থেকে ৬ লাখ টাকা নিয়েছেন। যার ভিডিও আমার কাছে সংরক্ষিত আছে।

গোন্তা আলিম মাদরাসার অধ্যক্ষ টি আর মো. আব্দুল মান্নান অস্বীকার করে বলেন, নিয়োগ বোর্ড ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতির নির্দেশে ওই পদগুলোর নিয়োগ সম্পন্ন করা হয়েছে।

উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি - dainik shiksha সাংবাদিকদের সঙ্গে আমার জন্ম-জন্মান্তরের সম্পর্ক: রাষ্ট্রপতি খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত - dainik shiksha খাতা চ্যালেঞ্জে নতুন ফলপ্রাপ্তরাও ভর্তি আবেদন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের - dainik shiksha সর্বাত্মক কর্মবিরতির ডাক বুটেক্স শিক্ষকদের ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ - dainik shiksha ‘কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা পরিবারকে ট্রল করা হচ্ছে’ এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে - dainik shiksha এইচএসসি পরীক্ষা চলাকালীন শ্রেণি কার্যক্রম চলবে ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি - dainik shiksha ভূতুড়ে স্কোরে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে গেলো ঢাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0028600692749023