চকবাজারের অগ্নিকাণ্ডে পুতিনের শোক - দৈনিকশিক্ষা

চকবাজারের অগ্নিকাণ্ডে পুতিনের শোক

দৈনিকশিক্ষা ডেস্ক |
পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক ও আন্তরিক সমবেদনা জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো এক বার্তায় তিনি এ শোক জানান বলে বাসসের খবর প্রকাশ হয়েছে।
 
পুতিন বলেন, ‘ঢাকায় এক অগ্নিকাণ্ডে বহু লোকের প্রাণহানির ঘটনায় আমি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’
 
রাশিয়ার প্রেসিডেন্ট বলেন, ‘আমি নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি এবং একই সাথে এই দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’
 
এদিকে ঢাকায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর মিলারও পুরান ঢাকার চকবাজারে সংঘটিত অগ্নিকাণ্ডের এ ঘটনায় বহু লোকের প্রাণহানিতে আন্তরিক সমবেদনা জানিয়েছেন।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো বার্তায় মিলার বলেন, ‘এই কঠিন সময়ে আমরা বাংলাদেশের জনগণ এবং দুর্ঘটনায় হতাহতদের পরিবারের জন্য চিন্তিত এবং তাদের জন্য প্রার্থনা করছি।’ পুরান ঢাকার চকবাজারে চুড়িহাট্টাতে বুধবার রাতের অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা ৬৭ জনে দাঁড়িয়েছে। 
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0035719871520996