চবিতে ইয়াবা সেবনকালে ৪ শিক্ষার্থী আটক - দৈনিকশিক্ষা

চবিতে ইয়াবা সেবনকালে ৪ শিক্ষার্থী আটক

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একটি আবাসিক হলে ইয়াবা সেবনকালে চার শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের ৩২২ নং কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সাখওয়াত, তন্ময়, নকিব ও হীরক চাকমা। তারা চারজনই নৃ-বিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আটকের পর তাদের হাটিহাজারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, এদিন বিকেলে আবাসিক হল পরিদর্শনে যান প্রক্টরিয়াল বডির সদস্যরা। স্যার এ এফ রহমান হলের ৩২২ নং কক্ষের সামনে গেলে চার শিক্ষার্থীকে ইয়াবা সেবন করতে দেখে আটক করেন তারা। আটকদের কাছে ইয়াবা সেবনের সামগ্রী, গাঁজা ও কলকি পাওয়া যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী  বলেন, নৃ-বিজ্ঞান বিভাগের চার শিক্ষার্থীকে ইয়াবা সেবনের সময় আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তারা সকলেই ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

হাটহাজারী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আটকদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032849311828613